রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জে বজ্রপাতে নিহত ৬

amarsurma.com
সুনামগঞ্জে বজ্রপাতে নিহত ৬

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জে বজ্রপাতে তিন উপজেলার ৬ কৃষক নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ছাতক উপজেলার ৩ জন, দোয়ারাবাজার উপজেলার ২ জন ও তাহিরপুর উপজেলার একজন। রবিবার (২৩ এপ্রিল) সকাল ১০ টা থেকে ১১ টার মধ্যে হাওরে ধান কাটার সময় এসব বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ছাতকের জাউয়াবাজার ইউনিয়নের সৈদরগাঁও গ্রামের হোসাম মিয়ার ছেলে মহিম মিয়া (১৩), বড়কাপন গ্রামের আরশ আলী (৬০) এবং চরমহল্লা ইউনিয়নের চরদুর্লভ গ্রামের গোলাম মোস্তফার ছেলে আব্দুস সামাদ (৪৫), দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের রণভূমি গ্রামের মিলন মিয়া (১৪) ও তারা মিয়া (৩২), তাহিরপুর উপজেলার কুকুরকান্দি গ্রামের হাতেম আলীর ছেলে রমজান আলী (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকাল থেকে আবহাওয়ার অবস্থা খারাপ ছিল। হাওরে পাকা ধান থাকায় সবাই ধান কাটায় ব্যস্ত ছিলেন। সকাল দশটার পর থেকে দমকা বাতাসের সাথে বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে বজ্রপাতের আঘাতে তিন উপজেলার হাওরে থাকা কৃষকদের মৃত্যু হয়।

নিহতের বিষয় নিশ্চিত করে পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বলেন, আজ রবিবার সকাল থেকেই ঝড়বৃষ্টি হচ্ছে। তিন থানায় ৬ জন মারা গেছে বলে খবর পেয়েছি। কৃষকদের সচেতন করতে সকল থানার অফিসার ইনচার্জকে নির্দেশনা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: